সকলের জন্য ঘরে বসে আয় করার উপায়। মাসে ২৪,০০০ টাকা পর্যন্ত

বর্তমানে এই ২০২৪ অনলাইন যুগে ঘরে বসে আয় করার বিভিন্ন উপায় রয়েছে যেগুলো থেকে ঘরে বসে ইন্টারনের মাদ্ধমে একটা মোবাইল বা ল্যাপটপ ব্যাবহার করে প্রচুর পরিমান টাকা ইনকাম করতে পারবে। যেমন আমি ব্লগিং আর YouTube এর মাদ্ধমে আগের মাসে $900 ইনকাম করেছি, তবে এ ক্ষেত্রে আপনার সময় ও বুদ্ধিকে কাজে লাগাতে হবে।


তবে এই আর্টিকেলের আমি সকলের জন্য ঘরে বসে আয় করার উপায় দেখাবো যেটা ১০০% অরজিনাল এবং বিশেষ কোনো বুদ্ধি, টাকা বা ল্যাপটপ লাগবে না শুধু মাত্র একটা মোবাইল ফোন হলেই হবে।

আর সবথেকে মজার জিনিস হলো এটা যেকেউ করতে পারবে, সে একজন student, শিক্ষক, মেয়ে, বা ঘরের বউ হোক না কোনো, সে এই আর্টিকেল টি সম্পূর্ণ পড়লে। আশাকরি সে আজ থেকে ইনকাম করা শুরু করতে পারবে।

সুতারং, চলুন দেরি না করে জেনে নেওয়া যাক :

ঘরে বসে আয় করার উপায়?

ঘরে বসে আয় করার উপায় এর জন্য আজকে আমরা যে app বা website টি নিয়ে কথা বলবো তার নাম হলো Earnkaro. এটা মোবাইলের জন্য App এবং ল্যাপটপের জন্য ওয়েবসাইট আছে।

এছাড়া এখান থেকে ঘরে বসে আয় করার জন্য আপনাকে আপনার মোবাইল ফোন বা ল্যাপটপে Earnkaro খুলে সেখানে আপনাকে রেজিস্টার করতে হবে তারপর এখানে দেখবে Amazon, Flipkart, Myntra, Ajio এর মতো আরো অন্যান্য কোম্পানির প্রোডাক্ট লিস্ট থাকবে সেখান থেকে আপনার পছন্দের product কে select করে সেই product এর লিংকে আপনার বন্ধু বা পরিবারের সাথে শেয়ার করতে হবে।

তো চলুন জেনে নেই কিভাবে আপনি Earnkaro তে আপনার একাউন্ট রেজিস্টার করবে এবং ফ্রীতে ৫০ টাকা পাবেন? এছাড়া সেখান থেকে কিভাবে বেশি পরিমাণে টাকা ইনকাম করতে পারবে সেই বিষয়ে।

Earnkaro তে রেজিস্টার করুন :

Earnkaro তে রেজিস্টার করতে তোমাকে এই লিংক এ ক্লিক করে Earnkaro.com ওয়েবসাইটে ভিসিট করুন, আপনি যখন এই লিংকে ক্লিক করবে তখন আপনার সামনে Earnkaro signup পেজটি খুলবে নিচে দেওয়া ফটোর মতো। সেখানে আপনার ইমেইল বা ফোন নম্বর টি লিখে “Continue” বাটনে ক্লিক করুন বা আপনি ডাইরেক্ট Google এর মাধ্যমেও signup হতে পারবে।

EarnKaro

Continue” বাটনে ক্লিক করলে আপনাকে পরবর্তী পেজে নিয়ে যাবে, এবং সেখানে আপনার OTP টি লিখে আবার “Continue” বাটনে ক্লিক করতে হবে। তবে এই OTP টি Earnkaro থেকে পাঠাবে আপনার ইমেইল বা ফোন নম্বরে, যেটা আপনি signup করতে ব্যাবহার করেছিলে সেটিতে।

EarnKaro 1

Sign Up হয়ে গেলে আপনাকে Earnkaro Dashboard এ নিয়ে যাবে নিচে দেওয়া ফটোর মতো, সেখানে একদম উপরে তোমর total profit বা ইনকাম দেখাবে এছাড়া এখানে ভিন্ন ভিন্ন offer দেখাবে এবং নিচে আপনার প্রোফাইল, বা link তৈরী করার মতো কিছু অপশন আসবে, যেগুলো খুব কাজের।

EarnKaro 3

Earnkaro থেকে আয় করব কিভাবে?

Earnkaro থেকে আয় করার জন্য আপনাকে Earnkaro ড্যাশবোর্ড এ যেতে হবে উপরে দেওয়া ফটোর মতো, তার পর সেখানে উপলদ্ধ অফার পেজটি একটু নিচের দিকে নিয়ে যেতে হবে তারপর সেখানে আপনি বিভিন্ন ধরণের offer দেখতে পাবে এবং প্রতিটি অফারের নিচে আপনি Whatsapp শেয়ার ও লিংক copy করবার একটা অপসন দেখতে পাবে। সেখানে ক্লিক করে লিংক টি copy করুন তারপর আপনার বন্ধু দের সাথে শেয়ার করুন।

EarnKaro 2

আপনি যখন এই লিংকটি copy করে যত বেশি শেয়ার করবে ততবেশি লোকের কাছে যাবে এবং যখন ওই ব্যাক্তি আপনার লিংক এ ক্লিক করে ৪৮ ঘন্টার মধ্যে কিছু কিনলে আপনি একটি কমিশন উপার্জন করবেন। আর এরকম ভাবে share করে আপনি যত বেশি product বিক্রয় করতে পারবে ততো বেশি আপনি ইনকাম করতে পারবেন ঘরে বসে দিনে ১-২ ঘন্টা কাজ করে।

জানুন : অনলাইনে অর্থ উপার্জনের 10 টি উপায়।

আপনি ইনকাম করবেন কিভাবে?

আপনাকে Earnkaro থেকে constant ইনকাম করার জন্য আপনাকে সবার প্রথমে একটি ফেসবুক পেজ বা হোয়াটসঅ্যাপ গ্রুপ এবং টুইটারে পেজ খুলতে হবে এবং সেখানে প্রতিনিয়ত আপনাকে Earnkaro উপলদ্ধ প্রোডাক্ট এর ফটো এবং link সহ সেটিকে শেয়ার করতে হবে।

আপনি এরকম ভাবে আপনার ফেসবুক পেজ বা টুইটার পেজে যত বেশি ফটো এবং লিংক শেয়ার করবে ও আপনার বন্ধুদের সাথে শেয়ার করবে তত বেশি আপনার পেজ বা গ্রুপে একটা অডিয়েন্স বেস তৈরি হবে। এবং সেই অডিয়েন্স এর মাধ্যমে আপনি প্রতিনিয়ত আপনার প্রোডাক্ট গুলো শেয়ার করে বেশি বেশি করে সেল নিয়ে আসতে পারবে। এবং Earnkaro থেকে অনেক টাকা ইনকাম করতে পারবে

এরকম ভাবে অনেক ছাত্র, ঘরের বউ এবং মেয়েরা ইনকাম করছে যার উদাহরণ দু-একটা নিচে দেওয়া আছে এছাড়া আপনি এই লিংকে ক্লিক করে Earnkaro অফিশিয়াল ওয়েবসাইটে তাদের প্রোফাইল এবং তাদের সম্পর্কে জানতে পারবে।

জানুন : কিভাবে ফেসবুকে পেজ বানাবে? ও Whatsapp থেকে ইনকাম করবো?


কিছু প্রশ্ন?

  1. Earnkaro কি?

    Earnkaro হল ভারতবর্ষের মধ্যে ঘরে বসে ইনকাম করার জন্য একটি বড় প্লাটফর্ম যেখানে Earnkaro অন্য কোম্পানির প্রোডাক্ট গুলোর অফার শেয়ার করে এবং সেই অফার বা প্রোডাক্ট এর ফটোগুলো আপনি বন্ধুদের সাথে লিংকের মাধ্যমে হোয়াটসঅ্যাপ বা ফেসবুকে শেয়ার করে সেটিকে বিক্রয় করে ইনকাম করতে পারবে এরকম একটা প্লাটফর্ম যেটা 100% রিয়েল।

  2. Earnkaro কি লিগ্যাল ?

    হ্যাঁ, Earnkaro একদম ১০০% লিগাল এবং গভমেন্ট রেজিস্টার্ড কোম্পানি এছাড়া এটা safe & secure প্লাটফ্রম, আপনি যদি এই Earnkaro সম্পর্কে আরো বেশি কিছু জানতে চান তাহলে আপনি অবশ্যই তাদের প্রাইভেসি পলিসি পেজ ভিজিট করুন এখানে ক্লিক করে আশা করি আপনি Earnkaro সম্পর্কে সবকিছু জানতে পারবেন।

  3. Earnkaro থেকে কত টাকা ইনকাম করা সম্ভব?

    Earnkaro থেকে আপনি মাসে মিনিমাম ১০ থেকে ১৫ হাজার টাকা ইনকাম করতে পারবেন। যদি আপনি প্রতিদিন এক থেকে দুই ঘন্টা কাজ করেন তাহলে, কারণ আমি এক দিনে মাত্র 10 মিনিট কাজ করেছি এবং তার জন্য ১০২ টাকা ইনকাম করেছি যার রেজাল্ট উপরে শেয়ার করা ফটোতে আছে।

  4. Earnkaro কত টাকা হলে পেমেন্ট দেয় ?

    Earnkaro তখনি পেমেন্ট দেয় যখন আপনার Earnkaro একাউন্ট এ এক মাসে নুন্নতম ১০০ টাকা ও তার উপরে ইনকাম হলে তার আপনার পেমেন্টকে দিয়ে দেন।

  5. Earnkaro কিসের মাদ্ধমে পেমেন্ট করে?

    Earnkaro আপনাকে আপনার ব্যাঙ্ক একাউন্ট এ সরাসরি পেমেন্ট করে। এবং এটি প্রতিমাসে ৩-১০ তারিখ এর মধ্যে দিয়ে দেন।

  6. Earnkaro থেকে ঘরে বসে আয় করার সম্ভব?

    হ্যাঁ, ১০০% Earnkaro থেকে ঘরে বসে আয় করা সম্ভব কারণ আমি নিজে আপনাদেরকে দেখেছি যে আমি মাত্র ১০ মিনিট কাজ করে ১০২ টাকা ইনকাম করেছি এবং Earnkaro থেকে ইনকাম করার জন্য শুধু মাত্র আপনার কাছে যদি একটা মোবাইল ফোন এবং সেটিতে internet কানেকশন থাকে তাহলে আপনি আজকে থেকে Earnkaro তে ইনকাম করা শুরু করতে পারবেন।

উপসংহার :


এই Earnkaro থেকে আয় করার প্রসেসটি আমার ১০ মিনিটের কাজের এবং আমি এটা আমার একটা অন্যতম এক্সপিরিয়েন্স। এছাড়া আমি এই বিষয় সম্পর্কে ভালো জানি বলে ১০ মিনিট কাজ করে ইনকাম করতে পেরেছি তবে আপনার ক্ষেত্রে হয়তো এটা সম্ভব নাও হতে পারে। কারণ আপনি এই filed এ নতুন সেই কারণে। তবে আপনি যদি ১ থেকে ২ সপ্তা এর পিছনে টাইম দিয়ে বিষয়টি ভালোভাবে জেনে নিতে পারো তাহলে আশাকরি আপনি খুব শিগ্গিরী এর ফলাফল দেখতে পাবে।

আশা করি আপনি এই আর্টিকেল থেকে ঘরে বসে আয় করার উপায়টি খুঁজে পেয়েছেন? যদি পেয়ে থাকেন তাহলে আপনাকে বলবো আর্টিকেলটি বেশি বেশি করে শেয়ার করার জন্য, এবং আপনার যদি কোনো প্রশ্ন থাকে। তাহলে নিচে কমেন্ট বক্সে জানতে ভুলবে না।

Close Menu